শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর বাড়িয়ে বিজ্ঞপ্তি ডিএনএ রিপোর্ট প্রস্তুতকারীকে সাক্ষ্য প্রদান সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা এবং সাক্ষ্য আইন: আমাদের করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উত্তরায় কাজী ড্রাইভিং স্কুলের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার

অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য দুঃখপ্রকাশ করলেন লিটন

খেলাধুলা ডেস্ক

 

নিজের সমালোচিত কর্মকাণ্ডের একদিন পরেই মুখ খুলেছেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। গতকাল (রবিবার) ভারতের পুনেতে বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে অসহনশীল আচরণ করেছিলেন লিটন দাস। এর একদিন পর আজ সোমবার সেই ঘটনার জন্য দু:খপ্রকাশ করেছেন টাইগার এই ওপেনার।

ফেসবুক পোস্টে লিটন হাত জোর করা একটি ইমোজি দিয়ে লিখেছেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।’

বিশ্বকাপ মিশনে পরের ম্যাচ ভারতের বিপক্ষে। সেই ম্যাচ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে পুনেতে। সেখানকার একটি পাঁচ তারকা হোটেলে উঠেছে বাংলাদেশ দল। ওই আবাসিক হোটেলের সামনে সাংবাদিকদের দেখে গতকাল আচমকাই মেজাজ হারান লিটন।

টিম হোটেলের সামনে গণমাধ্যমকর্মীদের দেখে সিকিউরিটি গার্ড ডাকেন লিটন। তাদের মাধ্যমে সংবাদকর্মীদের হোটেল প্রাঙ্গণ ছাড়ার নির্দেশ দেওয়া হয়।

বিশ্বকাপের আগে থেকেই ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না লিটনের। নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠের সিরিজে পুরোপুরি ব্যর্থ ছিলেন। মিরপুরে কিউইদের বিপক্ষে আউট হওয়ার পর ড্রেসিংরুমের সামনে ব্যাট ভাঙতেও দেখা যায় তাকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com